প্রধানমন্ত্রীর “মুকুট মনি” সম্মাননায় কুবি ছাত্রলীগের আনন্দ মিছিল

কাতিব হাসান মুরাদ, কুবি প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘এসডিজি অগ্রগতি পুরস্কার ও মুকুট মনি’ সম্মাননায় ভূষিত করায় আনন্দ মিছিল করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগ।

আজ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৯ টায় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ এর নেতৃত্বে এই আনন্দ মিছিলটি অনুষ্ঠিত হয়।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের মূল ফটক হতে শুরু করে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের সভাপতি রাফিউল আলম দীপ্ত, কাজী নজরুল ইসলাম হলের সভাপতি ইমরান হোসেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সাধারণ সম্পাদক হানিফ ওয়াহিদসহ বিভিন্ন হল ও শাখা ছাত্রলীগের অন্যান্য সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর জাতিসংঘ টেকসই উন্নয়ন (এসডিজি)’র নবম সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নয়নমূলক কার্যক্রমে নেতৃত্ব ও পরামর্শের জন্য ‘ক্রাউন জুয়েল’ বা ‘মুকুট মনি’ হিসেবে আখ্যায়িত করেছে আর্থ ইনস্টিটিউট, কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়, গ্লোবাল মাস্টার্স অফ ডেভেলপমেন্ট প্র্যাকটিস এবং ইউএন সাসটেইনেবল ডেভেলপমেন্ট সল্যুশনস নেটওয়ার্ক।

Post Under