ফ্লাইওভারে দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ : চারজন হতাহত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ফ্লাইওভারে দ্রুতগামী দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হতাহত হয়েছে চার যুবক। আশঙ্কাজনক অবস্থায় ঢাকা নেয়ার পথে মারা যায় আলী হোসেন (২৮)। ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন ইমাম আলী (২২), সোহান (২০) এবং সজিব (২০) নামের অপর তিনজন। নিহত আলী হোসেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়নের সেন্দ গ্রামের রফিক মিয়ার পুত্র। আহত তিন যুবক শহরের মেড্ডা, কাউতলী ও শিমরাইলকান্দি মহল্লার বাসিন্দা বলে জানা গেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় লোকজন এবং পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের টি.এ রোডের ফ্লাইওভার দিয়ে কাউতলী এলাকা থেকে দ্রুতগামী একটি মোটরসাইকেল আসছিলো। ঠিক একই সময়ে বিপরীতগামী আরেকটি মোটরসাইকেলের সাথে ঘটে মুখোমুখী সংঘর্ষ।এতে দু’টি মোটরসাইকেল দুমড়েমুচরে যাওয়াসহ আরোহী চারজন ছিটকে পড়ে গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনারস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায়। অবস্থা বেগতিক দেখে প্রাথমিক চিকিৎসার পর আহত চারজনকেই ঢাকা পাঠায় কর্তব্যরত চিকিৎসক। ঢাকা নেয়ার পথে রাত ১২ টার দিকে নরসিংদী জেলা এলাকায় পৌঁছার পর অবস্থার অবনতি ঘটে। পরে বেলাব উপজেলা হাসপাতালে নেয়ার পর মারা যায় সদর উপজেলার সেন্দ গ্রামের আলী হোসেন। অপরদিকে এই ঘটনায় গুরুতর আহত ইমাম আলী, সোহান ও সজিব নামের অপর তিন যুবক বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ফায়েজুর রহমান ফায়েজ বলেন, ‘আহতদেরকে প্রাথমিক চিকিৎসা এখানে দেয়া হয়। মাথায় অতিরিক্ত রক্তক্ষরণজনিত কারণে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।’ ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘দুটি মোটরসাইকেলই দ্রুত গতিতে দু’দিক থেকে আসার কারণেই নিয়ন্ত্রন হারিয়ে এই দুর্ঘটনা ঘটে। রাত সাড়ে ১২টার দিকে ঢাকা নেওয়ার পথে গুরুতর আহত আলী হোসেন নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বাকিরা চিকিৎসাধীন।’

Post Under