বাঞ্ছারামপুরে বাবাকে কুপিয়ে হত্যা, পিতৃঘাতক আটক

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
মাজারে যাওয়ার জন্য বাবার কাছে ছেলে করে টাকা দাবী। টাকা কম দেয়ায় পিতা-পুত্রের মাঝে হয় তর্কবিতর্ক। এসবেরই এক পর্যায়ে মায়ের উপর চালায় হামলা। শেষ পর্যন্ত ষাটোর্ধ বৃদ্ধ পিতা হুমায়ুন কবীর চৌধুরীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে পাষণ্ড পুত্র। ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার নারকীয় এই ঘটনায় পিতৃঘাতক রাজিব চৌধুরীকে পুলিশ আটক করেছে।

মঙ্গলবার (৭ জুলাই) সকালে উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের পাড়াতলী গ্রামের চৌধুরী বাড়িতে ঘটে বর্বরোচিত এই ঘটনা। পুত্রের নির্মমতার শিকার হয়ে নিহত হুমায়ুন কবির চৌধুরী (৭৫) পাড়াতলী গ্রামের মাজেদুল ইসলাম চৌধুরীর পুত্র। তিনি বাংল্দেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন।

নিহতের পরিবার, স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা যায়, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তার অনেকটা বখে যাওয়া ছেলে রাজিব চৌধুরী। প্রায়শই তার বাবার কাছে টাকা চাইতো। টাকা না পেলে কিংবা চাহিদানুপাতে না পেলেই ই করতো অসংলগ্ন আচার-আচরণ। এসবেরই ধারাবহিকতায় মঙ্গলবার সকালে মাজারে যাওয়ার জন্য পিতার কাছে এক হাজার টাকা দাবী করে রাজিব। পিতা হুমায়ূন চৌধুরী ছেলেকে বর্তমান প্রেক্ষাপট বুঝিয়ে দেড়শত টাকা দেয়। এ নিয়ে বাবা-ছেলের মাঝে তর্কবির্তক হয়। এরই এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে রাজীব প্রথমে তার মায়ের উপর হামলা চালায়। পরে তার বৃদ্ধ পিতাকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে। নারকীয় এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। এদিকে পৈশাচিক এই ঘটনার দায়ে পিতৃঘাতক রাজিব চৌধুরীকে করা হয় গ্রেপ্তার।

বাঞ্ছারামপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) রাজু আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘পিতাকে বটি দিয়ে কুপিয়ে হত্যার দায়ে ঘাতক পুত্র রাজিবকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।’

Post Under