মুজিব শতবর্ষ উপলক্ষে কসবায় মুক্তিযোদ্ধাদের নিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যানের বৃক্ষরোপন

কসবা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া

মুজিব বর্ষের আহবান ৩টি করে গাছ লাগান এই প্রতিপাদ্যকে ধারণ করে ও প্রধানমন্ত্রীর নিদের্শনা অনুযায়ী আইনমন্ত্রীর সহযোহিতায় এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মো: মনির হোসেনর উদ্যোগে ও ব্যবস্থাপনায় ব্রাহ্মণবাড়িযা জেলার কসবা উপজেলার ৭১ এর রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

২৫ জুলাই শনিবার সকালে উপজেলা সদর রেলস্টেশন এলাকায় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেনের নিজ উদ্যোগে মুক্তিযোদ্ধাদের নিয়ে বিভিন্ন রাস্তায় ফলদ, বনজ ও ঔষধি বৃক্ষের চারা রোপন কেরন।

এতে প্রধান অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডঃআনিসুল হক ভুইয়া।
বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এডঃ ইদ্রিছ ভুইয়া, বীরমুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম ভুইয়া রঙ্গু দারোগা, এডঃ একেএম আজিজুর রহমান প্রমুখ।

উপোজলা ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এদেশকে সোনার বাংলা পরিনত করা। জাতির জনকের সেই স্বপ্ন বাস্তবায়নে বৃক্ষরোপনের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। মুজিব শত বর্ষ উপলক্ষে আইনমন্ত্রী আনিসুল হক এমপির নির্বাচনী এলাকায় অন্তত ৩টি করে গাছ লাগিয়ে পরিবেশ বাঁচানোর সাথে সাথে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে যত্নশীল হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।
এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান উপস্থিত বীর মুক্তিযোদ্ধাদের হাতে ১০টি করে ১হাজার গাছের চারা উপহার হিসেবে তুলে দেন।

Post Under