আখাউড়া পৌর নির্বাচনে একক প্রার্থী বর্তমান মেয়র কাজল

শফিউল সজীবঃ

আসন্ন আখাউড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌর যুবলীগের বিশেষ সভায় বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজলকে পৌর যুবলীগের একক প্রার্থী হিসেবে ঘোষনা করা হয়েছে।

আগামী ডিসেম্বরে অনুষ্ঠিতব্য আখাউড়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে গত ০১-১০-২০২০ তারিখ বৃহস্পতিবার বিকেলে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের দলিয় কার্যালয়ে, পৌর যুবলীগের এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে মাননীয় আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক এর ঘনিষ্ঠ হিসেবে পরিচিত বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজল কে পুনরায় মেয়র পদে নির্বাচনের জন্য আনুষ্ঠানিকভাবে সমর্থন দেয়া হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আবুল কাসেম ভুইয়া।
পৌর যুবলীগের সভাপতি মোঃ মনির খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম, উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন জালাল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবু কাউসার ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবউদ্দীন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন সহ পৌর যুবলীগের সকল ওয়ার্ডের নেতাকর্মীরা।

পৌর যুবলীগের সভাপতি মনির খান বলেন, টানা দুইবার মেয়র হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে তাকজিল খলিফা কাজল পৌরসভার প্রতিটি মানুষের আত্বার আত্মীয় হয়ে উঠেছেন, যুবলীগের প্রতিটি নেতাকর্মীরও পচ্ছন্দের প্রার্থী বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজল। তাই জনগন ও নেতাকর্মীদের পচ্ছন্দকে প্রাধান্য দিয়েই আমরা বর্তমান মেয়রকে পৌর যুবলীগের একক প্রার্থী হিসেবে সমর্থন দিয়েছি।
আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আব্দুল মমিন বাবুল বলেন, আগামী নির্বাচনে ইভিএম সিষ্টেমে সচ্ছতার সাথে জনগন ভোট দিবে। সচ্ছ একটি নির্বাচনে সচ্ছ প্রার্থী এবং ভোটের রাজনীতিতে এগিয়ে থাকতে পারবেন এমন প্রার্থীই প্রয়োজন, সেইক্ষেত্রে বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজলের কোন বিকল্প নেই।

পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পৌর যুবলীগের সমর্থনে আমি আপ্লুত। মাননীয় মন্ত্রী মহোদয়ের হাতকে আরো বেশি শক্তিশালী করার লক্ষে সকলের আগেই তারা সভা করে আমাকে একক প্রার্থী হিসেবে ঘেষনা দেয়ায় যুবলীগ পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আগামী নির্বাচনে আমি সকলের নিকট দোয়া প্রার্থী।

Post Under