নাসিরনগরে বি.এন.পি’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নাসিরনগর,(ব্রাহ্মণবাড়িয়া) থেকে আজিজুর রহমান চৌধুরীঃ
গতকাল ১লা সেপ্টেম্বর বিকাল ৫ টায় নাসিরনগর উপজেলা বি.এন.পি. অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা বি.এন.পি’র কার্যালয়ে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আজিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বি.এন.পি’র সাধারণ সম্পাদক এমএ হান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন। এসময় উপজেলা যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও জাসাসের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভাটি সঞ্চালনা করেন করেন বিএনপির প্রচার সম্পাদক সৈয়দ আবু সারোয়ার।
বক্তব্য রাখেন সেচ্ছাসেবক দলের পক্ষে এনামুল হুদা সুমন, নূরে আলম, শ্রমিক দলের সাধারণ সম্পাদক এমরান, জেলা যুবদলের পল্লী বিষয়ক সম্পাদক এডঃ আমিনুল ইসলাম মনির, জাসাস সভাপতি সাখাওয়াত হোসেন ভূইয়া, বি.এন.পি. নেতা ঈসমাইল ঠাকুর, সাবেক ছাত্রনেতা মীর জালাল, এম.এ মঈন, আলী আশফাক রবিন প্রমুখ।

আলোচনা সভা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা, দেশমাতৃকা রক্ষায় ১৯ দফা কর্মসূচি ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা, দেশনায়ক তারেক রহমান ও এস.এ.কে. একরামুজ্জামানের সুস্থতা কামনা করে দোয়া প্রার্থণা করা হয়।

Post Under