বিএনপি গণতন্ত্রের মানেই বুঝে না : আইনমন্ত্রী

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
বর্তমান সরকার গণতন্ত্রে বিশ্বাস করে বলেই বিএনপি আজও কথা বলতে পারে। আর যারা অন্যায় করে তাদের সাজা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রে বিশ্বাস করেন বলেই দেশে গণতন্ত্র এনে দিয়েছেন। বিএনপি গণতন্ত্রের মানেই বুঝে না। বিএনপি’র সময় মানুষ খুন হলে খুনিরা রাস্তায় হেসে বেড়াত, আর ভদ্র মানুষ বাড়িতে চুপ করে বসে থাকতো।

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম.পি এসব কথা বলেন।

সোমবার (৪ জানুয়ারি) বিকেলে কসবা আর্দশ উচ্চ বিদ্যালয় চত্বরে উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক আফজাল হোসেন রিমনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ উল আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এম.জি হাক্কানী প্রমূখ। অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকসহ সকল শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে কেক কেটে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

Post Under