ব্রাহ্মণবাড়িয়ায় ছয়টি বিদ্যালয় ভবন উদ্বোধন

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
শিক্ষার প্রসার, মানোন্নয়ন, সবার জন্য শিক্ষার অধিকার নিশ্চিতে সরকার চালিয়ে যাচ্ছে নিরলস প্রচেষ্টা। সরকারের এই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়াও সম্পৃক্ত। ব্রাহ্মণবাড়িয়ায় চারটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ, দুটি উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন তারই অংশবিশেষ।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ চত্বর থেকে বেসামরকি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটিরর সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি আনুষ্ঠানিক এসব ভবন উদ্বোধন করেন।

সদর উপজেলা প্রশাসনের আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মো. লোকমান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা মুজিবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিও স্থানীয় ব্যক্তিবর্গ। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে সাড়ে চার কোটি টাকা ব্যায়ে ভবনগুলো নির্মাণ করা হয়েছে।

স্কুল ভবন উদ্বোধনী অনুষ্ঠানের পর সদর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভা থেকে ফ্রান্সে হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রকাশ করায় তীব্র নিন্দা জানানোর পাশাপাশি প্রতিবাদকারীরা শান্তিপূর্ণভাবে প্রতিবাদ জানাবেন বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

 

Post Under