অবশেষে চিকিৎসা সহায়তা পেল নাসিরনগরের স্কুল পড়ুয়া দুই ভাই

নাসিরনগর, (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
স্কুলে যেতে চায় বিরল রোগে আক্রান্ত দুই ভাই শিরোনামে গত ৩রা ডিসেম্বর ২০১৯ দৈনিক মানবজমিন পত্রিকায় প্রকাশিত সংবাদটি সবার দৃষ্টি কাড়ে। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, স্থানীয় ব্যক্তিবর্গ ও সাংবাদিকরা তাদের সাহায্যার্থে এগিয়ে আসে। স্থানীয় সাংসদ বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রামের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তরে সাহায্যের আবেদন পৌছেছে। তারা উভয়েই বর্তমানে বঙ্গবন্ধু মেডিকেল কর্তৃক চিকিৎসাধীন রয়েছে। স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে তাদের চিকিৎসা সহায়তা চলছে। নাসিরনগর সদর টেকানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র তারা। বড়ভাই সিরাজুল ইসলাম চতুর্থ শ্রেণি ও ছোট ভাই ফয়সল ইসলাম দ্বিতীয় শ্রেণিতে পড়ে। তারা হিমোফিলিয়ায় আক্রান্ত। প্রথমত, পিতা ফুল মিয়া তার সর্বস্ব ব্যয় করে চিকিৎসা করান।

পরবর্তীতে নিঃস্ব ফুল মিয়ার হাত ধরেন স্থানীয় সাংবাদিকবৃন্দ। ৬ই সেপ্টেম্বর ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিকদের পক্ষে ৭৬ হাজার টাকা পিতা ফুল মিয়া ও তার ছেলেদের হাতে তুলে দেন দৈনিক মানবজমিন প্রতিনিধি মোঃ আজিজুর রহমান চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী, সহকারী কমিশনার ভূমি তাহমিনা আক্তার, সমাজসেবা কর্মকর্তা মোঃ আবুল খায়ের উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মাজহারুল হুদা,সাংবাদিক মৃধা মোরাদ ও সাংবাদিক মনির হোসেন প্রমুখ।

Post Under