বৃহত্তর কুমিল্লার গ্রামীণ জনপদের উন্নয়নে এলজিআরডি মন্ত্রীর প্রচেষ্টায় আড়াই হাজার কোটি পাশ

আবুল কালাম আজাদ,
জননেত্রী শেখ হাসিনা সরকারের নেতৃত্বে বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। ইতিপূর্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে রুপান্তরিত হতে সক্ষমতা অর্জন করেছে। ২০৪১সালের মধ্যেই বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে কাজ করছে সরকার।সেলক্ষ্য বাস্তবায়ন করতে কুমিল্লা -চাঁদপুর ও ব্রাম্মণবাড়িয়া জেলাগুলোর গ্রামীণ জনপদের রাস্তা, ব্রীজ,কালভার্ট,স্কুল, মাদরাসাসহ বিভিন্ন খাতে উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর সভাপতিত্বে আজ মন্ত্রী পরিষদের বৈঠকে (একনেকে)২হাজার ৫শত কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। আর এ প্রকল্পটি বরাদ্দের জন্য আন্তরিক ভাবে কাজ করেছেন এলজিআরডি মন্ত্রী মোঃতাজুল ইসলাম এমপি।
এ বিষয়ে এলজিআরডি মন্ত্রণালের পিআরও মোঃ হায়দার আলীর  সাথে কথা বললে তিনি জানান,আজকের এ বিশাল বরাদ্দের জন্য মাননীয় প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনার কাছে আমাদের প্রিয় নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী মোঃতাজুল ইসলাম এমপি মহোদয় বৃহত্তর অঞ্চলের মানুষের পক্ষে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আমাদের প্রিয় নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী মোঃতাজুল ইসলাম এমপি মহোদয় রাষ্ট্রের গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব পালনেরপাশাপাশি বৃহত্তর কুমিল্লার মানুষের ভাগ্যন্নয়নের জন্যও  নিয়মিত কাজ করছেন।আজকের এ বরাদ্দ তারই একটি অংশ বিশেষ।
তিনি আরো জানান,মাননীয় মন্ত্রী মহোদয় আশা প্রকাশ করে বলেন নিয়মিত বরাদ্দ ও উন্নয়নের পাশাপাশি তিনটি জেলায় ২হাজার ৫ শত কোটি টাকার কাজ গুলো পরিকল্পিত ও টেকসই উন্নয়নে প্রয়োগ হলেই আমরা আমাদের লক্ষ্যে পৌছতে সক্ষম হবো।আমাদের নির্বাচনী ইশতেহার গ্রাম হবে শহর বাস্তবায়ন হলেই আমরা জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা মানুষকে উপহার দিতে পারবো।
তবে প্রকল্পটি অনুমোদনের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বৃহত্তর অঞ্চলের সর্বস্থরের মানুষ  তাদের আইডি থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও এলজিআরডি মন্ত্রী মোঃতাজুল ইসলাম এমপি কে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন।
Post Under